যমুনা ব্যাংক ও কলকাতার অ্যাপোলো হসপিটালসের মধ্যে চুক্তি

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৩, ০৪:২১ পিএম

ছবি: বিজ্ঞপ্তি

ছবি: বিজ্ঞপ্তি

যমুনা ব্যাংক এবং ভারতের কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালসের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত থেকে চুক্তিতে স্বাক্ষর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ এবং অ্যাপোলো হসপিটালসের (ইস্টার্ন রিজিয়ন) সিইও রানা দাসগুপ্তা। 

এসময় অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এ. কে. এম. আতিকুর রহমান, হেড অফ করপোরেট মোঃ শহিদুল ইসলাম, হেড অফ ট্রেজারি মোঃ মেহেদি হাসান, হেড অফ কার্ড আদনান মাহমুদ আশরাফ-উজ্জামান, হেড অফ ক্রেডিট এ্যাডমিনিস্ট্রেশন মোঃ মুখলেছুর রহমান, হেড অফ এইচ আর আবুল ফয়সাল মান্নান, হেড অফ এনআরবি এ্যান্ড ব্যাংকিং অপারেশন মোঃ আবদুস সোবহান, হেড অফ পাবলিক রিলেশনস এ্যান্ড ব্র্যান্ড কমুনিকেশন মোঃ সারোয়ার মতিন, অ্যাপোলো হাসপাতালের বাংলাদেশ প্রতিনিধি এম এম মাসুমুজ্জামান, সিনিয়র মার্কেটিং ম্যানেজার শ্রীজিব ঘোষসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় যমুনা ব্যাংকের কার্ডহোল্ডাররা অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালসের বিভিন্ন সেবায় সর্বোচ্চ ৩০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা, বিমানবন্দরে পিক অ্যান্ড ড্রপ এবং অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন সুবিধা পাবেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh