গাজীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৩, ০৬:১০ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরের কোনাবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার হোসেন সাগর (৩০) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২২ আগস্ট) রাতে ওই ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। 

অভিযুক্ত সাগর রংপুরের পীরগাছার শরীফ সুন্দর বাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে। তিনি কোনাবাড়ী থানাধীন সেলিম নগর এলাকায় মা শিক্ষা নিকেতন কোচিং সেন্টারের পরিচালক।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত সাগর জিএমপি কোনাবাড়ি থানাধীন হরিনাচালা সেলিমনগর এলাকায় আবু সাঈদ গাজীর পাঁচতলা বিল্ডিংয়ের নিচতলার কয়েকটি রুম ভাড়া নিয়ে মা শিক্ষা নিকেতন নামে কোচিং সেন্টার পরিচালনা করতেন। গত ২০২১ সালের জানুয়ারিতে ওই শিক্ষার্থী কোচিং সেন্টারে ভর্তি করা হয়। নিয়মিত পড়াশুনা করে আসছিল ওই প্রতিষ্ঠানে। প্রতিদিনের ন্যায় গত ১৯ আগস্ট ভোর ৬ টায় ওই শিক্ষার্থী কোচিং সেন্টারে পড়তে যান। ওইদিন ভোর সাড়ে ৬টা সময় ওই শিক্ষক অন্যান্য ছাত্র-ছাত্রীদের ছুটি দিলেও ওই ছাত্রীকে ছুটি দেননি। জরুরি  কথা আছে বলে অফিস কক্ষে ডেকে নিয়ে যান ওই শিক্ষার্থীকে। পরে ধর্ষণ করে মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করেন। ঘটনার বিষয়টি কাউকে জানালে ধর্ষণের অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করেন। এভাবে সাগর ওই ছাত্রীকে ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা বলে একাধিক বার ধর্ষণ করেন। পরে বিষয়টি তার পরিবারকে জানালে শিক্ষার্থীর মা কোনাবাড়ি থানায় অভিযোগ দায়েল করেন। অফিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষককে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিন জানান, ওই শিক্ষার্থীর মা বাদী  হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার (২৩ আগস্ট) দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh