মুক্তির আগেই ‘জওয়ানের’ ঘরে কোটি টাকা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ০৯:৪২ এএম

শাহরুখ খান। ছবি: সংগৃহীত

শাহরুখ খান। ছবি: সংগৃহীত

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’। মুক্তির বাকি আর মাত্র সপ্তাহ দুয়েক। কিন্তু এর মধ্যেই সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে ‘জওয়ানের’ টিকিটের অগ্রিম বুকিং। এছাড়া আমেরিকাতেও এক মাস আগে থেকে অগ্রিম বুকিং শুরু হয়। যার ফলে ইতোমধ্যেই ‘জওয়ান’ স্পর্শ করেছে কোটি টাকা ঘর।

আনন্দবাজারের খবর অনুসারে, আমেরিকায় ৩৬৭ জায়গায় মোট ১৬০০ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। ইতোমধ্যেই প্রথম দিনের শোয়ের জন্য বিক্রি হয়েছে ৯৭০০ এর বেশি টিকিট। অগ্রিম বুকিংয়েই ‘জওয়ানের’ ঝুলিতে এসেছে প্রায় ১ কোটি ২০ লাখ টাকা। 

এখনও ছবির মুক্তির বাকি দুই সপ্তাহ। সেপ্টেম্বরে ছবি মুক্তির আগে সেই অঙ্ক ৩ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

জানুয়ারিতে ‘পাঠান’ মুক্তির আগে ছবির কোনো প্রচারমূলক অনুষ্ঠানে দেখা যায়নি শাহরুখকে। সমাজমাধ্যমের পাতায় স্রেফ ‘আস্ক এসআরকে’এর মাধ্যমেই ছবির প্রচার সেরেছিলেন তিনি। এবার ‘জওয়ানের’ ক্ষেত্রেও একই পরিকল্পনায় এগুচ্ছেন নির্মাতারা।

বছরের শুরুতে ‘পাঠানের’ হাত ধরে ব্লকবাস্টার সাফল্য পেয়েছেন শাহরুখ। দেশ ও বিদেশ মিলিয়ে প্রায় ১১০০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি।

‘পাঠান’ এরপর আন্তর্জাতিক স্তরে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। অ্যাটলি পরিচালিত এই ছবি বিদেশে পরিবেশনায় দায়িত্ব নিয়েছে যশরাজ ফিল্মস। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দক্ষিণী তারকা নয়নতারা, বিজয় সেতুপতি, বলিউড অভিনেত্রী সান্য মলহোত্রা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh