মুফতি ফয়জুল করীম হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৩ পিএম

মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। ছবি- সংগৃহীত

মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। ছবি- সংগৃহীত

খুলনায় দলীয় সফররত অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিষয়টি ফেসবুকে নিশ্চিত করেছেন তার ছেলে সৈয়দ ফজলুল করিম মুজাহিদ।

সেখানে তিনি উল্লেখ করে লিখেছেন, ‘আব্বুর প্রধান সমস্যা তার ডেঙ্গু পজিটিভ ছিল এবং প্রস্রাবে মারাত্মক পর্যায়ের ইনফেকশন। ডেঙ্গুর এমন ভেরিয়েন্ট ছিল যে, দুইবার আগে টেস্ট করার পরেও ধরা পরেনি। পরবর্তীতে গভীর পর্যবেক্ষণের পর ডাক্তাররা শিওর হন যে, তার ডেঙ্গু পজিটিভ। যার কারণে তার রক্তের ভিতর ভয়াবহ সমস্যা হয়েছে- হার্ড, কিডনি ও লিভারে এফেক্ট করেছে। ডাক্তাররা বললেন যে, আল্লাহ তায়ালা তাকে সেনসিটিভ এক পরিস্থিতি থেকে নিয়ে এসেছেন। আলহামদুলিল্লাহ এখন কন্ডিশন অনেক ভালো। প্রথমে হার্ট নিয়ে যে ভয়টা ছিল, এনজিওগ্রাম করার যে একটা প্রশ্ন ছিল, সে ভয়টাও নেই এবং অন্যান্য অর্গানগুলোও অনেকটা স্বাভাবিক।’

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর পূর্ব নির্ধারিত দলের রাজনৈতিক কর্মসূচির অংশ হিসেবে খুলনা বাবরী চত্বরে সমাবেশে যোগ দিতে নির্ধারিত সময়ের আগেই খুলনায় পৌঁছেন তিনি। তবে হঠাৎ করেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটাসহ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন এবং খুলনায় চিকিৎসা গ্রহণ করেন। তবে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য আজ সোমবার ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh