পঞ্চগড়ে সয়ন হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫৪ পিএম

হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন। ছবি: পঞ্চগড় প্রতিনিধি

হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন। ছবি: পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের আটোয়ারীতে সামিউল ইসলাম সয়নের হত্যাকারী মুন্নাসহ জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী।

আজ সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়-রুহিয়া সড়কের উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধনে সর্বস্তরের লোকজন অংশ নেয়।

মানববন্ধন কর্মসূচিতে সয়নের মা সেলিনা আকতার বলেন, হত্যাকাণ্ডের তিনদিন পেরিয়ে গেলেও হত্যাকারী অভিযুক্ত মুন্নাকে এখনো পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়নি। তিনি দ্রুত সয়নের হত্যাকারীকে গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান। পরে সয়নের পরিবারের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি স্মারক লিপি প্রদান করেন।

উল্লেখ্য যে, গত বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও জগন্নাথপুর আদর্শ কলোনীর বাসিন্দা আব্দুর রউফের ছেলে মুন্না (৩০) অজ্ঞাতনামা অপর এক বন্ধুসহ আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল গেটের সামনে আসে। তারা সামিউল ইসলাম সয়নের (২৬) পূর্ব পরিচিত বন্ধু পরিচয়ের সুবাদে সয়নকে মোটরসাইকেলে তুলে রুহিয়ার অভিমুখে রওনা দেয়। কিছুক্ষণ পর বড়দাপ কোনপাড়া এলাকার জনৈক ইব্রাহিম আলীর বাড়ির সামনে রক্তাক্ত অবস্থায় পথচারীরা সয়নকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

রংপুরে প্রায় দুই দিন আইসিইউ এ চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সয়নের মৃত্যু হয়। এই ঘটনায় শুক্রবার (৮ সেপ্টেম্বর) সয়নের মা বাদী হয়ে আটোয়ারী থানায় মামলা দায়ের করেন। সয়নের এমন মৃত্যুতে ও দোষীদের পুলিশ গ্রেপ্তার করতে না পারায় এলাকায় চরম উত্তেজনা পূর্ণ পরিবেশের সৃষ্টি হয়েছে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, দোষীদের গ্রেপ্তারে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh