স্বর্ণ বিজয়ী সোবহানকে আর্থিক সহায়তা দিলো শাহজালাল ইসলামী ব্যাংক

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০১ পিএম

স্বর্ণ পদক বিজয়ী আব্দুস সোবহানকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান

স্বর্ণ পদক বিজয়ী আব্দুস সোবহানকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে যুব গেমসে স্বর্ণ পদক বিজয়ী আব্দুস সোবহানের কিডনি ট্রান্সপ্ল্যান্ট করার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের কাছ থেকে আব্দুস সোবহানের পক্ষে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের যুগ্ম সম্পাদক মোস্তাক ওয়াইজ অনুদানের ৩ লাখ টাকার চেক গ্রহণ করেন।

আব্দুস সোবহান রংপুর জেলার সদর থানাধীন ভগিবালা গ্রামের স্থায়ী বাসিন্দা। তিনি ২০২৩ সালের মার্চ মাসে অনুষ্ঠিত যুব গেমসের ১০ মিটার এয়ার রাইফেলে স্বর্ণপদক পান। আব্দুস সোবহান বর্তমানে কিডনি জটিলতায় অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কিডনি বিভাগে চিকিৎসারত।

চেক বিতরণকালে অন্যান্যদের মধ্যে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, ওয়ার্ল্ড স্পোর্টস এ্যালাইয়েন্সের সেক্রেটারি জেনারেল প্রফেসর ড. জাহিদ হক, বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের ম্যানেজার দেবাশীষ ঘোষ এবং শাহজালাল ইসলামী ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh