নরসিংদীতে এক রাতে ঝরলো ৬ প্রাণ

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০১:৫৫ পিএম

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নরসিংদীতে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে জেলার রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়। অপরদিকে রাত দুইটার দিকে শিবপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন এবং এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, রাত সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভিটিমরজাল নামক স্থানে পৌঁছালে সেখানে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় এতে অটোরিকশাটি ধুমড়েমুচড়ে ঘটনাস্থলেই রায়পুরার বাখরনগরের বড়চর গ্রামের কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়ার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

অন্যদিকে রাত দুইটার দিকে নরসিংদী শিবপুর শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক ও মাইক্রো বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। এছাড়া আহত হয় আরও সাত জন।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার মতলব থানার মুন্সিরকান্দি গ্রামের এফাজুল হক (৫০), তার ছেলে মোস্তাকিম (১৮) ও মাইক্রোবাস চালক শ্রী সাগর চন্দ্র (৩০)। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াছ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় । এছাড়া আহত সাতজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh