বিএনপি যেন নাশকতা করতে না পারে: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৮ পিএম

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। ছবি: কুষ্টিয়া প্রতিনিধি

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। ছবি: কুষ্টিয়া প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিএনপি-জামায়াত চক্র যেন কোনোভাবেই নাশকতা করতে না পারে সেই জন্যই আওয়ামী লীগ দেশব্যাপী শান্তি সমাবেশ করছে।

তিনি বলেন, মানবাধিকার কর্মী আদিলুর মিথ্যাচার করেছেন, তা প্রমাণিত হয়েছে। আদালতে তার শাস্তি হয়েছে। বিএনপির মির্জা ফখরুল সাহেবরা মিথ্যাচার করে অভ্যস্ত বলেই মিথ্যাচারের পক্ষ নিচ্ছে। স্বাধীনতাবিরোধী কোনো ব্যক্তির বিচার হলেই বিএনপির আতে ঘা লাগে বলে মন্তব্য করেন হানিফ।

আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের বিভিন্ন মেডিকেল, ইঞ্জিনিয়ারিং ও বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত কুষ্টিয়ার কৃতি শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মানবাধিকার কর্মী আদিলুর মিথ্যাচার করেছেন, তা প্রমাণিতও হয়েছে। আদালতে তার শাস্তি হয়েছে। বিএনপির মির্জা ফখরুল সাহেবরা মিথ্যাচার করে অভ্যস্ত বলেই মিথ্যাচারের পক্ষ নিচ্ছেন। স্বাধীনতা বিরোধী কোন ব্যক্তির বিচার হলেই বিএনপির আঁতে ঘা লাগে বলে মন্তব্য করেছেন।

হানিফ বলেন, ২০১৩ সালে হেফাজতের তাণ্ডব নিয়ে আদিলুর রহমানের মিথ্যা তথ্য দিয়েছিল যে, সেদিন ৬১ জন হত্যা-গুমের শিকার হয়েছে। তার তথ্যের ভিত্তিতে দেশি-বিদেশি গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছিল। কিন্তু আদিলুর যাদের নামের তালিকা প্রকাশ করেছিল, অনুসন্ধানে তাদের অনেককেই জীবিত পাওয়া যাওয়ার কথা উল্লেখ করেন এই আওয়ামী লীগ নেতা।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সোহান’স এর প্রতিষ্ঠাতা ও পরিচালক নাহিদুল ইসলাম সোহান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh