কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ০৩:৫৩ পিএম

হাসপাতালে ভর্তি হামলায় আহত সাংবাদিক শেখ হাসান বেলাল। ছবি: কুষ্টিয়া প্রতিনিধি

হাসপাতালে ভর্তি হামলায় আহত সাংবাদিক শেখ হাসান বেলাল। ছবি: কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন শেখ হাসান বেলাল নামে এক গণমাধ্যমকর্মী। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ শনিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় লোহার রড নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায় ৮-১০ জনের একটি দুর্বৃত্ত দল। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুল ইসলাম বলেন, ‘সাংবাদিকের মাথায় ৪টি সেলাই দেওয়া হয়েছে। তিনি আমাদের পর্যবেক্ষণে আছেন।’

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, আহত সাংবাদিক বেলাল হামলাকারীদের একজন স্থানীয় এক পাখির দোকানিকে চিনতে পেরেছেন। তবে কী কারণে হামলা হয়েছে তা বলতে পারেননি তিনি।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ হাসপাতালে সাংবাদিক বেলালকে দেখতে যান। তিনি বলেন, ‘অপরাধী যেই হোক দ্রুত আইনের আওতায় আনা হবে।’

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক সোহেল রানা। সেই সঙ্গে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন সাংবাদিক নেতারা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh