বরগুনায় সড়ক দুর্ঘটনায় এনএসআই সদস্য নিহত

বরিশাল প্রতিনিধি

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ০৫:৩৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআইর এক সদস্য। এসময় গুরুতর আহত হয়েছেন আরেক সদস্য।

আজ শনিবার (৭ অক্টোবর) দুপুর দুইটার দিকে বরগুনার বামনা উপজেলা সদর ইউনিয়নের সোনাখালী মোড়ে তাদের বহনকারী মোটরসাইকেলের সাথে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত হয়েছেন এনএসআইর মাঠকর্মী জয়দেব (২৮)। এছাড়া আহত সদস্য মেহেদী হাসান (২৭)। গুরুতর আহত মেহেদী হাসানকে ভর্তি করা হয়েছে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে।

হাসপাতালে কর্মরত এনএসআই সদস্য আবুল বাশার এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গুরুতর আহত এনএসআই সদস্যের চিকিৎসা চলছে। তার খোঁজ খবর নিতে ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে এসেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বামনা উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে পেশাগত দায়িত্ব পালনের জন্য বরগুনা থেকে মোটরসাইকেল যোগে বামনা যাচ্ছিলেন এনএসআইর দুই সদস্য। পথিমধ্যে বামনার সোনাখালী মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এনএসআইর দুই সদস্য গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক এনএসআই সদস্য জয়দেবকে মৃত ঘোষণা করেন।

এছাড়া অপরজন মেহেদী হাসানের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ঘটনার পর পরই ট্রাক ফেলে রেখে চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানিয়েছেন বামনা থানা পুলিশ।

নিহত জয়দেবের মৃতদেহ বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের লাশ সংরক্ষণ কক্ষে রয়েছে। তিনি এবং আহত মেহেদী এনএসআইর বরগুনা জেলা কার্যালয়ে কর্মরত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh