নারায়ণগঞ্জের বিস্ফোরণে দগ্ধ আরও দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ০৬:৫৯ পিএম

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটট। ছবি: সংগৃহীত

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটট। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রি-রোলিং মিলে বিস্ফোরণে দগ্ধ আরও দুইজন মারা গেছেন।  তারা হলেন- মো. সাইফুল ইসলাম (৩০) ও মো. শরিফুল ইসলাম (৩২)। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজনে।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। সাইফুল ও শরিফুলের শরীরের যথাক্রমে ৬০ এবং ৫৭ শতাংশ দগ্ধ ছিলো।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটটের চিকিৎসক মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এর আগে শুক্রবার (১৩ অক্টোবর) রাত ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল সৈয়দপাড়া এলাকার শারমিন রি-রোলিং মিলে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মোহাম্মদ মোজাম্মেল (৩০), মো. সাইফুল ইসলাম (৩০), মো. শরিফুল ইসলাম (৩২), মো. জাকারিয়া (২০) ও মো. ইকবাল হোসেন (২৫) দগ্ধ হন। পরে তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটটে ভর্তি করা হলে গতকাল সোমবার মোজাম্মেল মারা যান। তার শরীরের ১০০ ভাগ দগ্ধ ছিলো। দগ্ধ বাকি দুইজনের মধ্য জাকারিয়ার ৩৫ ও ইকবালের শরীরে ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা গণমাদ্যমকে বলেন, বিস্ফোরণের ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। ক্ষতিগ্রস্তরা মামলা করলে পুলিশ সহযোগিতা করবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh