৩৭ জন কিনলেন তৃণমূল বিএনপির মনোনয়ন ফরম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২৩, ০৯:২২ পিএম

মনোনয়ন ফরম কিনছেন আগ্রহীরা। ছবি: সংগৃহীত

মনোনয়ন ফরম কিনছেন আগ্রহীরা। ছবি: সংগৃহীত

বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার ঘোষণা আগে থেকেই দিয়ে রেখেছিলো তৃণমূল বিএনপি। তার ধারাবাহিকতায় তফসিল ঘোষণার পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে দলটি।

আজ শনিবার (১৮ নভেম্বর) বেলা ১১টা থেকে তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার। সেখানে অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তৃণমূল বিএনপির ভাইস চেয়ারপারসন ও মিডিয়া উইং চিফ সালাম মাহমুদ জানিয়েছেন, প্রথম দিনে তৃণমূল বিএনপি থেকে মোট ৩৭ জন মনোনয়ন ফরম কিনেছেন। 

তিনি গণমাধ্যমকে বলেন, আজ প্রথম দিন মোট ৩৭ জন মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করেছেন। আগামী সোমবার  (২০ নভেম্বর) পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি চলবে। পরে ২১ নভেম্বর সকাল ১০টা থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে।

প্রথম দিন ঢাকা-১৭ আসনে লায়ন আফরোজা বেগম হ্যাপী, ঢাকা -৮ আসনে এস এম আকাশ, টাঙ্গাইল সদর-৫ আসনে আলহাজ্ব মো. শরীফুজ্জামান খান, টাঙ্গাইল-২ আসনে মাহবুবুর রহমান খান, খুলনা ৪ আসনে মেজর( অব:) ডা. চেখ হাবিবুর রহমান, নাটোর ২ আসনে মো. মজনু মিয়া, সাতক্ষীরা-৪ আসনে আসলাম আল মেহেদী, গাজীপুর-১ আসনে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীসহ মোট ৩৭জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh