নেত্রকোণা- ১ আসন

আ.লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী ঝুমা

নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ১০:৫৫ এএম

জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা।

জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা।

সোমবার (২৭ নভেম্বর) সহকারী রির্টানিং অফিসারের কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারই প্রতিনিধি ও সমর্থক মোঃ আবু রায়হান।

এ তথ্য নিশ্চিত করেছেন সহকারী রির্টানিং অফিসার ও দূর্গাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুল ইসলাম প্রিন্স।

স্বতন্ত্র প্রার্থীতার বিষয়ে জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম। বীর মুক্তিযোদ্ধা ও বার বার আওয়ামী লীগ থেকে নির্বাচিত এমপির সন্তান হয়েও আওয়ামী লীগের মনোনয়ন পাইনি। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ঘোষণা মোতাবেক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। পরপর ৩ বার ধরে দুর্গাপুর উপজেলা থেকে কাউকেই আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হচ্ছে না। এলাকার জনগণ এবং ত্যাগী আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে পরামর্শ করেই সিদ্ধান্ত নিয়েছি। মনে করি, এ আসনে এবার স্বতন্ত্র প্রার্থীই জয়লাভ করবে।

তিনি আরো বলেন, আমার বাবা বীরমুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদারের মৃত্যুর পর থেকেই আমি উপজেলা আওয়ামী লীগের বলিষ্ঠ কর্মী হিসেবে বাবার অসমাপ্ত কাজ বাস্তবায়ন করতে মাঠে কাজ করে যাচ্ছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন কোনো প্রকার ভাতা গ্রহণ না করে তা সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিয়েছি।

উল্লেখ্য, জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা এ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh