অভিজ্ঞতা ছাড়াই লোক নেবে ন্যাশনাল ব্যাংক, বেতন ৪৫০০০

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২৩, ১২:০৮ পিএম

ন্যাশনাল ব্যাংক লিমিটেড। ছবি: সংগৃহীত

ন্যাশনাল ব্যাংক লিমিটেড। ছবি: সংগৃহীত

বেসরকারি ন্যাশনাল ব্যাংক লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ব্যাংকে ‘প্রবেশনারি অফিসার’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: প্রবেশনারি অফিসার

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা: স্বীকৃত পাবলিক/ প্রাইভেট/ বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রিসহ এমবিএ/ এমবিএম/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা সিএসই/ ইইই/ ইটিই/ সিভিল বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর বা সমমান পর্যায়ে সিজিপিএ-৪-এর স্কেলে ৩ বা ৫-এর স্কেলে ৩.৭৫ থাকতে হবে। এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ-৫-এর স্কেলে অন্তত ৪ থাকতে হবে। ইংরেজি মিডিয়ামের প্রার্থীদের ক্ষেত্রে ‘ও’ লেভেলে তিনটি ‘এ’ ও দুটি ‘বি’ এবং ‘এ’লেভেলে একটি ‘এ’ ও একটি ‘বি’ থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

বেতন: এক বছর প্রবেশনকালে মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। প্রবেশনকাল শেষে ‘এক্সিকিউটিভ অফিসার’ হিসেবে চাকরি স্থায়ী হলে ব্যাংকের নীতিমালা অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

শর্ত

নির্বাচিত প্রার্থীদের এই ব্যাংকে অন্তত তিন বছর চাকরি করবেন মর্মে বন্ডে সই করতে হবে। এসময় শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ব্যাংকে জমা রাখতে হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ন্যাশনাল ব্যাংকের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২২ ডিসেম্বর ২০২৩।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh