ভোটকেন্দ্রের শৃঙ্খলা রক্ষায় নির্বাচন কমিশনের জিরো টলারেন্স: আহসান হাবিব

খুলনা প্রতিনিধি

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৬:১১ পিএম

দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় ইসি মো. আহসান হাবিব খান। ছবি: সাম্প্রতিক দেশকাল

দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় ইসি মো. আহসান হাবিব খান। ছবি: সাম্প্রতিক দেশকাল

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেন, ভোটকেন্দ্রের শৃঙ্খলা রক্ষার বিষয়ে নির্বাচন কমিশন জিরো টলারেন্স নীতি প্রদর্শন করবে। ভোটারদের ভোটকেন্দ্রে আসার জন্য আমরা উপযুক্ত পরিবেশ সৃষ্টি করবো এবং নিরাপত্তা প্রদান করবো, যাতে করে নির্বিঘ্নে-নির্ভয়ে সকল ভোটার ভোটকেন্দ্রে এসে নিজের ভোট যাকে খুশি তাকে দিতে পারেন। 

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে খুলনা, সাতক্ষীরা ও বাগেরহাট জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচরণবিধি ও অন্যান্য বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

নির্বাচন কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তারা শতভাগ সততার সঙ্গে কাজ করবেন বলে আশ্বস্ত করে ইসি আহসান হাবিব বলেন, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সব প্রার্থীকে একইভাবে দেখা এবং কোনো প্রকার পক্ষপাতিত্ব না করার বিষয়ে সবার সামনে প্রার্থীদের আশ্বস্ত করেছেন।

তিনি বলেন, আমার আশা ও প্রত্যাশা এই যে দ্বাদশ জাতীয় সংসদ সাধারণ নির্বাচন সুন্দর, অবাধ, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh