হেলিকপ্টার করে পাবনার উদ্দেশে রওনা দিলেও ফিরে এলেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৭:২৩ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪, ১০:০৮ পিএম

 রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ছবি: সংগৃহীত

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ছবি: সংগৃহীত

বৈরী আবহাওয়ার কারণে আজ সোমবার রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পাবনা সফরের প্রথম দিন স্থগিত হয়েছে। আজ দুপুরে হেলিকপ্টারে রাষ্ট্রপতি পাবনার উদ্দেশে রওনা দিলেও ঘন কুয়াশার কারণে সফর স্থগিত করা হয়। পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক জানান, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সোমবার দুপুর ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারে পাবনার উদ্দেশে রওনা দেন। দুপুর ১২টা ৪০ মিনিটে রাষ্ট্রপতির পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছানোর কথা ছিল। তবে তাঁকে বহনকারী হেলিকপ্টার মানিকগঞ্জ পর্যন্ত এসে ঘন কুয়াশার মধ্যে পড়ে। পরে হেলিকপ্টারটি ঢাকায় ফিরে যায়। রাষ্ট্রপতি পাবনায় আসতে না পারায় সোমবারের সফর স্থগিত করা হয়েছে। 

পাবনা জেলা প্রশাসক আরও জানান, আবহাওয়া ভাল থাকলে আগামীকাল মঙ্গলবার রাষ্ট্রপতি পাবনায় আসবেন। তবে কখন আসবেন সেটা জানানো হয়নি।

উল্লেখ্য, সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে এসে পৌঁছানোর পর পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণের কথা ছিল রাষ্ট্রপতির। মঙ্গল ও বুধবার সকাল ১১টায় স্থানীয় কর্মসূচিতে যোগদান শেষে বৃহস্পতিবার ১৮ জানুয়ারি বিকেল ৩টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে পাবনা ছাড়ার কথা ছিল রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh