এবার ভূতপরী জয়া

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ০৬:৩৩ পিএম | আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪, ০৬:৩৭ পিএম

ছবিটির দৃশ্যে জয়া আহসন। ছবি: জয়া আহসানের ফেসবুক থেকে নেওয়া

ছবিটির দৃশ্যে জয়া আহসন। ছবি: জয়া আহসানের ফেসবুক থেকে নেওয়া

৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ভারতীয় চলচ্চিত্র ‘ভূতপরী’। সৌকর্য ঘোষালের পরিচালনায় এ ছবিটি ঘিরে আগে থেকে চলছে আলোচনা। এবার সেটা ‘উসকে’ দিল সিনেমার ট্রেলার।

চলচ্চিত্রে নাম ভূমিকায় আছেন জয়া আহসান। তাঁর সঙ্গে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকেও। এর ফলে এই প্রথম হররধর্মী কোনও ছবিতে দেখা যেতে চলেছে জয়া আহসানকে। 

এই ছবির ট্রেলার শেয়ার করেন জয়া নিজেই। তিনি ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে লেখেন, ‘একজন ভূতের পরী হয়ে ওঠা। ভূতপরী আসছে ৯ ফেব্রুয়ারি আপনাদের কাছের সিনেমা হলে!’

এখানে রয়েছে মজার ছোঁয়াও। যেটা পাওয়া গেল ট্রেলারে। এতে দেখা যায়, জয়ার পরনে লাল শাড়ি, গয়না। এই বেশেই গ্রামে ঘুরে বেড়ায় বনলতার আত্মা। সে সবাইকে ভয় দেখায়। সবাই দেখতে পায় কিন্তু ছুঁতে পারে না। আবার ক্ষতিও করতে পারে না। তবে সে যদি কারও স্বপ্নে দেখা দেয় তাঁকে দিয়ে ক্ষতি অবশ্যই করাতে পারে। এমন সময় সে আবিষ্কার করে সে একটি বাচ্চা ছেলেকে ছুঁতে পারছে। আর সেটা দেখেই ভয় পেয়ে যায়। কিন্তু কেন? মানুষ নয়, একজন ভূত মানুষকে ভয় পাচ্ছে, কেন? আর কীভাবেই বা সেই ভূত পরী হয়ে উঠবে? আদৌ কি ভূতেদের মৃত্যু হয়? এসব প্রশ্নই সামনে আনল এই ছবির ট্রেলার। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh