পিএসসিতে নন-ক্যাডারে একাধিক পদে চাকরির সুযোগ

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ০৯:৫৬ এএম

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।  ছবি: সংগৃহীত

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ছবি: সংগৃহীত

একাধিক নন-ক্যাডার পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির মাধ্যমে বিভিন্ন মন্ত্রণালয় ও অধিদপ্তরে ১১টি পদে নবম ও দশম গ্রেডে কর্মকর্তা নেয়া হবে।

যেসব পদে নিয়োগ
নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ মেরিন একাডেমিতে শিক্ষা কর্মকর্তা পদে দুজন, খাদ্য অধিদপ্তরে সহকারী প্রোগ্রামার পদে তিনজন, বাংলাদেশ মেরিন একাডেমিতে প্রদর্শক পদে দুজন, ইঞ্জিনিয়ারিং মেকানিক পদে একজন এবং বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে চলচ্চিত্র পরিদর্শক পদে তিনজন নেয়া হবে।

আবেদন যেভাবে
প্রার্থীদের টেলিটকের ওয়েবসাইট অথবা বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইটে কমিশন কর্তৃক নির্ধারিত আবেদনপত্র অ্যাপ্লিকেন্টস কপি (বিপিএসসি ফরম-৫-এ) পূরণ করে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম ও ফি জমাদান সম্পন্ন করতে হবে।

ওয়েবসাইটে নন-ক্যাডার অপশনে ক্লিক করলে নন-ক্যাডার বিভিন্ন পদের বিজ্ঞপ্তি, আবেদনপত্র অনলাইনে পূরণ, এসএমএসের মাধ্যমে ফি জমাদান ও প্রবেশপত্র প্রাপ্তিসংক্রান্ত নির্দেশাবলির রেডিও বাটন দৃশ্যমান হবে। ফরম পূরণের আগে অবশ্যই আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য দেখতে ক্লিক করুন এখানে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে নবম গ্রেডের পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৬০০ টাকা এবং দশম গ্রেডের পদের জন্য ৫০০ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা
২১ জানুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh