কক্সবাজারে ভগ্নীপতির হাতে শ্যালক খুন

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ১১:০৭ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে চাল নিয়ে দ্বন্দ্বের জের ধরে ভগ্নীপতির ছুরিকাঘাতে শ্যালক নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২৪ জানুয়ারি) উপজেলার সাবরাং ইউনিয়নের প্যান্ডল পাড়ায় এ ঘটনা ঘটে৷ 

নিহত শাহ আলম (২৮) একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে। গ্রেপ্তার জাফর আলম (৫৫) ওই এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি মো. ওসমান গনি। 

স্থানীয়ভাবে জানা গেছে, কয়েকদিন আগে শাহ আলমের বড় বোনের কাছ থেকে তার স্ত্রী দুই কেজি চাল ধার নেয়। মঙ্গলবার সন্ধ্যায় সেই চাল ফেরত দেন। কিন্তু সেই চাল ধার নেওয়া চালের চাইতে নিম্নমানের এমন দাবি করে শাহ আলমের স্ত্রীর সঙ্গে বড় বোনের তর্কাতর্কি হয়। এ নিয়ে বুধবার সকালে শাহ আলমের সঙ্গে তার ভগ্নীপতি জাফর আলমের আবারও তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এসময় জাফরের ছুরিকাঘাতে শাহ আলম আহত হন। 

স্থানীয়রা শাহ আলমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে হস্তান্তর করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, বুধবার বেলা ১২টায় টেকনাফ থেকে ছুরিকাহত এক যুবককে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই পথে তার মৃত্যু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

টেকনাফ থানার ওসি ওসমান গনি জানান, এ ঘটনার পরপরই হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh