অনলাইন বিজনেস প্লাটফর্ম ‘ইয়েসবিডি ফ্যামিলি ডে’ পালন

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৪, ০১:৪৪ পিএম

সুবর্ণগ্রাম রিসোর্টে অনলাইন বিজনেস প্লাটফর্ম ‘ইয়েসবিডি ফ্যামিলি ডে’ | ছবি : সংগৃহীত

সুবর্ণগ্রাম রিসোর্টে অনলাইন বিজনেস প্লাটফর্ম ‘ইয়েসবিডি ফ্যামিলি ডে’ | ছবি : সংগৃহীত

ষড়ঋতুর বৈচিত্র্যের অন্যতম আকর্ষণ হলো শীতকাল। বছরের শেষ এবং নতুন বছরের শুরুতে ছেলেমেয়েদের লেখাপড়ার চাপ কম থাকে, ছুটি ছুটি আমেজে পরিবারের সাথে অলস সময় কাটাতে পছন্দ করে সবাই। সেজন্য পিঠাপুলির এবং ঘোরাঘুরির জন্য এটা সবচেয়ে মোক্ষম সময়।

সম্প্রতি অনলাইন বিজনেস জগতে অন্যতম প্রধান প্লাটফর্ম ইয়ুথ এন্ট্রেপ্রেনার্স এন্ড ই-কমার্স সোসাইটি অব বাংলাদেশ (ইয়েসবিডি) পরিবারের আয়োজনে শুক্রবার (২৬ জানুয়ারী) অনুষ্ঠিত হয় আনন্দময় এক বর্ণাঢ্য পিকনিক।

শতাধিক উদ্যোক্তা স্বপরিবারে পিকনিক স্পট রূপগঞ্জের সুবর্ণগ্রাম রিসোর্টে অনুষ্ঠিত হয় ।

হাসি, গান, বিকিকিনি, বিভিন্ন রাইডে চড়ে এবং মজার মজার খাবার আর প্রিয় ইয়েসবিডি পরিবারের প্রাণের মানুষগুলোর সাথে ফটোশুটের মাধ্যমে তাদের স্মৃতির পাতায় দিনটি ঠাঁই করে নিয়েছে বলে জানান উপস্থিত উদ্যোক্তাগণ।

প্রিয় উদ্যোক্তা ভাই এবং বোনদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন ইয়েসবিডি গ্রুপের প্রেসিডেন্ট হনুফা নাজনীন আঁখি।

তাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি এবং উৎফুল্লতাই মূলত আয়োজনটিকে সফল করে তুলেছে। আনন্দময় উৎফল মন, মানুষকে শান্তভাবে সঠিক প্রকৃয়াটি বেছে নিতে সাহায্য করে, সেটা উদ্যোক্তাই হোক বা ব্যাক্তি জীবনে।

তাই কাজের ফাঁকে একটু ঘোরাঘুরি করে নতুন উদ্যামে উজ্জীবিত করতে বলেন গ্রুপটির প্রেসিডেন্ট। সেই লক্ষে এরকম আরো বেশি বেশি আয়োজন হবে বছরব্যাপী ইয়েসবিডি পরিবারে এমনটাই আশা করছেন উদ্যোক্তারা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh