সেন্টমার্টিনে পর্যটকের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৪, ০৭:১৬ পিএম

সেন্টমার্টিন। ফাইল ছবি

সেন্টমার্টিন। ফাইল ছবি

সেন্টমার্টিনে ভ্রমণে গিয়ে রেজাউল রহমান খান (৪৩) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে সেন্টমার্টিন উত্তর-পশ্চিম পাড়ার সি প্রবাল রিসোর্টে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মৃত রেজাউল রহমান টাঙ্গাইল সদরের মৃত মতিউর রহমানের খানের ছেলে। সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল বাতেন ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, টাঙ্গাইল সদর থেকে তারা ৪০ জন বন্ধু মিলে শনিবার সেন্টমার্টিনে ঘুরতে আসেন। তারা সি প্রবাল রিসোর্টে উঠেন। সন্ধ্যার দিকে হঠাৎ করে অসুস্থবোধ করলে তাকে দ্রুত সেন্টমার্টিন ২০ শয্যার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আব্দুল বাতেন আরও বলেন, রাতে সাগর উত্তাল থাকায় লাশটি হাসপাতালে রাখা হয়। আজ রবিবার (২৮ জানুয়ারি) সকালে লাশটি টেকনাফ হয়ে টাঙ্গাইলের উদ্দেশ্যে নেয়া হয়েছে।

সেন্টমার্টিন হাসপাতালের চিকিৎসক নাঈমুর রহমান বলেন,  হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকের মাধ্যমে তার মৃত্যু হয়েছে। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়।

সেন্টমার্টিন সি প্রবাল রিসোর্টের মালেক আব্দুর রহিম বলেন, টাঙ্গাইল থেকে ৪০ জনের একটি গ্রুপ তার রিসোর্টে উঠেন। এর মধ্যে একজন অসুস্থ হয়ে মারা গেছেন। পরে নিহত ব্যক্তিকে গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh