শেরপুরে ছেলের হাতে বাবা খুন

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:০০ পিএম

শ্রীবরদী থানা। ছবি: শেরপুর প্রতিনিধি

শ্রীবরদী থানা। ছবি: শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে ছেলের হাতুড়ি পেটায় বাবা আবুল কালাম আজাদ (৬১) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় ছেলে সাজিদ হোসেনকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙা বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, আবুল কালাম আজাদ পানের ব্যবসা করতেন। তার দুই ছেলে এক মেয়ে। মেয়ে ১০ বছর আগে মানসিক ভারসাম্যহীন হয়ে নিখোঁজ রয়েছেন। বড় ছেলে জাহিদ (২৯) ঢাকায় পানের ব্যবসা করেন। ছোট ছেলে সাজিদ ঢাকায় একটি মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করেন। আবুল কালাম আজাদ ছেলের কাছেই থাকতেন। ১০/১২ দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। বুধবার রাতে তার ছেলে সাজিদও ঢাকা থেকে বাড়িতে আসেন। বৃহস্পতিবার রাত ২ টার দিকে রহস্যজনক কারণে বসত ঘরে ঢুকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে তার বাবা আবুল কালাম আজাদকে হত্যা করেন। পরে আশপাশের লোকজন চিৎকার শোনে ঘটনাস্থলে গিয়ে সাজিদকে আটক করেন। 

এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাজিদকে আটক করা হয়। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

নিহতের পুত্রবধূ ও গ্রেপ্তারকৃত সাজিদের স্ত্রী নূপুর আকতার জানান, তাদের দুই মেয়ে। কিছুদিন যাবত তার স্বামী মানসিক ভারসাম্যহীন। নিজেই আত্মহত্যার কথা বলতেন। ঢাকা থেকে না বলেই বাড়িতে আসেন। পরে খবর পেয়ে তিনি বাড়িতে এসে দেখেন তার বাবাকে হত্যা করেছেন। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। তবে কেন হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh