রাঙ্গামাটিতে লরির ধাক্কায় অটোর ৩ যাত্রী নিহতে চালক গ্রেপ্তার

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২৭ পিএম

গ্রেপ্তারকৃত লরি চালক শামসুল আলম। ছবি: রাঙ্গামাটি প্রতিনিধি

গ্রেপ্তারকৃত লরি চালক শামসুল আলম। ছবি: রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে মালবাহী লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহতের ঘটনায় লরি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল থেকে লরি চালককে গ্রেপ্তার করে কাউখালী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত লরি চালকের নাম শামসুল আলম (৪৫)। তিনি রাঙ্গামাটির কাউখালী উপজেলার মগাছড়ি এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর জানিয়েছেন, ঘাগড়ায় লরির ধাক্কায় খাদে পড়ে অটোরিকশার তিন যাত্রী নিহতের ঘটনায় লরির চালককে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান ওসি।

পুলিশ সূত্র জানিয়েছে, গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুর্ঘটনায় আহত হয়ে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন লরি চালক শামসুল আলম। এসময় তাকে পুলিশি পাহারায় রাখা হয়েছে। মঙ্গলবার সকালে লরি চালককে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেওয়ার পরই তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে জেলার কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলাবাগানে মালবাহী লরির ধাক্কায় সিএনজি অটোরিকশাসহ লরিটি পাহাড়ি খাদে পড়ে যায়। এ ঘটনায় অটোরিকশার তিন যাত্রী মারা যান, আহত হন দুজন। নিহতরা হলেন- নবীন হোসেন (৫০), মো. হানিফ (৪৫) ও মো. সোহেল (২১)।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh