ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪১ পিএম | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪৮ পিএম

ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

চলতি সালের জন্য আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) ঐতিহ্যবাহী ঢাকা ইউনিভার্সিটি ধামরাই স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি ও নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডিইউডিএসএফ এর প্রধান উপদেষ্টা এ. আর খান রানার সভাপতিত্বে ৯ জন নবীনকে বরণ করে নেওয়া হয় এবং ৬ষ্ঠ বারের মত ডিইউডিএসএফ এর কমিটি প্রদান করা হয়। 

সিয়ামুল কাওসার উদয়কে (ইইই) ফোরামের সভাপতি এবং আসিফ আব্দুল্লাহ ওসানকে (ইতিহাস) সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করেন ফোরামের প্রধান উপদেষ্টাসহ অন্যান্য উপদেষ্টারা। 

এছাড়াও মনজুরুল ইসলাম সাকিলকে (ভূগোল ও পরিবেশ) সিনিয়র সহ-সভাপতি, মেহেরুন নেসা সূচিকে ( ব্যাংকিং ও ইনস্যুরেন্স) সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং তানজিন আলমকে (উদ্ভিদবিজ্ঞান) সাংগঠনিক সম্পাদক করা হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডিইউডিএসএফ এর উপদেষ্টা পরিষদের সদস্য মাইনুদ্দিন মিয়া (সাবেক ডিজিএম, জনতা ব্যাংক), ড. মো. শাহাদাৎ হোসেন মাহমুদ (সাবেক অতিরিক্ত সচিব) এবং কার্যকরী উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ আরফান আলি (অতিরিক্ত পরিচালক বাংলাদেশ ব্যাংক), জহিরুল ইসলাম মিলন, ফরিদা ইয়াসমিন (সহকারী পরিচালক শিক্ষা অধিদপ্তর), জাহাঙ্গীর আলম, মো. আকরাম হোসাইন (সহকারী মহাব্যবস্থাপক, প্রবাসী কল্যাণ ব্যাংক), ইমরান হোসেন, এম এ ইসলাম আরিফ (প্রতিষ্ঠাতা সভাপতি, ডিইউডিএসএফ), সাদ্দাম হোসাইন, আব্দুল বাতেন, অসীম কুমার বিশ্বাস, নূর নজরুল ইসলাম। 

এছাড়াও ১২ জনকে কার্যকরী উপদেষ্টা কমিটিতে সংযুক্ত করা হয়।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh