‘গোপনে দেশ ছাড়া’ নিয়ে ক্ষুব্ধ শাবনূর

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ১১:৩২ এএম

শাবনূর।

শাবনূর।

সিনেমা ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়েছেন বেশ আগেই। মাঝে মধ্যে দেশে আসেন। এসেই সিনেমা নিয়ে আলোচনার তুঙ্গে থাকেন। যথারীতি গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন। নিজের জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন নতুন সিনেমায় অভিনয়ের। এরই মধ্যে আবার দেশত্যাগ করেন শাবনূর। তার ঘনিষ্ঠ এক সূত্র জানায়, ১১ ফেব্রুয়ারি দেশ ছাড়েন এ নায়িকা।

এরপরই শাবনূরকে নিয়ে শুরু হয় নানা ধরনের গুঞ্জন। বিভিন্ন সংবাদমাধ্যমে খবর বেরোয় নতুন ছবির ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর। এবার সেই কথার কড়া জবাব দিলেন নায়িকা নিজেই।

রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে বেশ কড়া ভাষায় ব্যাখ্যা দেন এই অভিনেত্রী। তিনি বলেন, দেশছাড়ার আগে ঢাকঢোল পিটিয়ে দেশ ছাড়তে হবে নাকি?

পোস্ট অনুযায়ী শাবনূরের ভাষ্য, লক্ষ্য করছি— আমার অস্ট্রেলিয়া ফিরে আসা কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর। দেখেশুনে মনে হচ্ছে, উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে। কিছু ভুঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি। কবে ফিরব সেটা জানেন না কেউ। চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা রঙঢঙ মাখিয়ে আরও কত কিছু রটাচ্ছে!

অভিযোগ করেন, এসব নিউজ দেখে মূলধারার কিছু গণমাধ্যমও এর সঙ্গে তাল মেলাচ্ছে। কারও সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।

নায়িকা জানান, তিনি এবং তার পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করেন। ছেলে সেখানে স্কুলে পড়াশোনা করে। কোনো দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসেন। আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যান। প্রশ্ন রাখেন— ঢাকঢোল পিটিয়ে দেশের বাইরে যেতে হবে কিনা?

তিনি আরও জানান, অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সাথে সংশ্লিষ্টরা অবগত আছেন। বলেন, আমি সবাইকে বিনীত অনুরোধ করব, আপনারা কোনো গুজবে বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোনো গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোনো সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদের সময়মতো জানাব।

এ সময় তিনি বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh