সড়ক দুর্ঘটনায় ডা. শাখাওয়াত হোসেনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ১০:৪৪ পিএম | আপডেট: ০৪ মার্চ ২০২৪, ১১:২৯ পিএম

ডা. এ জেড এম শাখাওয়াত হোসেন। ছবি- সংগৃহীত

ডা. এ জেড এম শাখাওয়াত হোসেন। ছবি- সংগৃহীত

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন প্রখ্যাত সার্জন অধ্যাপক ডা. এ জেড এম শাখাওয়াত হোসেন (৬৭)।

আজ সোমবার (৪ মার্চ) দুপুরের দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সাখাওয়াত হোসেনের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। তিনি মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন। তিনি রাজধানী ঢাকার ধানমন্ডি এলাকায় বসবাস করতেন।

জানা গেছে, সোমবার সকালে নিজস্ব প্রাইভেটকারযোগে সাখাওয়াত হোসেন মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে যাওয়ার পথে ভাটবাউর এলাকায় পৌঁছলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তিনি ও তার প্রাইভেটকারের চালক গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে চিকিৎসক সাখাওয়াতের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে দ্রুত তাকে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকা এভারকেয়ার হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, দুর্ঘটনার পর ঘাতক মিনি বাসের চালক ও হেলপার পালিয়ে যান। তবে ঘাতক বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ২০১৭ সালের ৭ জুলাই থেকে মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন সাখাওয়াত হোসেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh