ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার টাকা নিয়ে সংঘর্ষে আহত ৫০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ০২:৩১ পিএম

জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষ। ছবি: ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষ। ছবি: ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। আজ মঙ্গলবার (৫ মার্চ) সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিরাসার গ্রামে সকাল থেকে দুপুর পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় উভয়পক্ষের বেশ কিছু বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের শিকারসহ উভয়পক্ষের ৫০ জন আহত হয়েছে। আহতরা জেলা সদরসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

জানা যায়, সম্প্রতি জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে বিরাসার গ্রামের বাবুল মিয়ার বড় গোষ্ঠীর আলামিন একই গ্রামের মিজান আনসারির সাহেব বাড়ি গোষ্ঠীর মহিদ মিয়া ও তার ছেলেকে মারধর করে। এ নিয়ে সোমবার উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এরই জের ধরে মঙ্গলবার সকাল থেকে উভয় গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্রের পাশাপাশি বিদেশী পিস্তলের ব্যবহার করতেও দেখা যায়। এসময় উভয় পক্ষের অন্তত ১০টি বাড়ি ঘরে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের একাধিক পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধারসহ তিনজনকে আটক করেছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh