নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাবনায় বিএনপির লিফলেট বিতরণ

পাবনা প্রতিনিধি

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৪:৩৩ পিএম

বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচি। ছবি: পাবনা প্রতিনিধি

বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচি। ছবি: পাবনা প্রতিনিধি

বিদ্যুৎ, তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাবনায় লিফলেট বিতরণ করেছেন পাবনা জেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন ও প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।

আজ শনিবার (৯ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে ঘণ্টাব্যাপী পাবনা শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলিতে এই লিফলেট বিতরণ করা হয়।

শহরের গোপালপুরস্থ পাবনা জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হয়েছে শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোডে বিভিন্ন দোকান, রিকশাচালক, পাবনা প্রেসক্লাব, পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। আব্দুল হামিদ রোড হয়ে ইন্দিরা মোড়, ট্রাফিক মোড় ঘুরে চাপা মসজিদের সামনে দিয়ে বড় বাজার, আওরেঙ্গজেব রোড, নিউ মার্কেট, মহিলা কলেজ রোড হয়ে আবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে লিফলেট বিতরণ শেষ হয়।

এর আগে জেলা বিএনপি কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস। তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির অব্যাহত মূল্যবৃদ্ধির কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। প্রতিদিনই জবর দখলকারী এই অবৈধ সরকার চাল, ডাল, তেল, বিদ্যুৎ, গ্যাসের দাম বাড়িয়ে যাচ্ছে। ভোট চুরি করে জনগণের ম্যান্ডেট ছাড়াই ক্ষমতা দখল করার কারণে কারো কাছে জবাবদিহিতা করছে না, একারণেই স্বৈরাচারি কায়দায় জনগণের উপর জুলুম করছে। দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে জনগণকে ফতুর বানিয়ে ফেলছে। এর হাত থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। রাজপথে এই অবৈধ সরকারের সকল অবৈধ কার্যক্রম রুখে দিতে হবে।

সংক্ষিপ্ত সমাবেশ ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু, সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, নুর মোহাম্মদ মাসুম বগা, সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, জেলা বিএনপির ,পৌর বিএনপির সাবেক সভাপতি তৌফিক হাবিব পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মুসা, সাবেক সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, জেলা বিএনপির সাবির হাসান বাচ্চু, শহিদুল ইসলাম লালু যুবদলের সাবেক সভাপতি মোসাব্বির হোসেন, ড্যাবের ডাক্তার নোমান, সন্জু, মহিলা দলের পূর্ণিমা ইসলাম, মেহেরুণনেছা, ফারহানা পারভীন, লু্ৎফর নাহার, হিমেল রানা, মনির আহমেদ, পরাগ ইয়ামিন, টিটু, আজম প্রাং, প্রিন্স, সাদ্দাম, প্রান্ত প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh