ঝিনাইদহে ১০ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত আটক

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ০৪:০৪ পিএম | আপডেট: ১০ মার্চ ২০২৪, ০৪:১৩ পিএম

ধর্ষণের অভিযোগে আটককৃত ব্যক্তি। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে আটককৃত ব্যক্তি। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় সামছুল মোল্লা (৫৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার (৯ মার্চ) রাতে ভিকটিমের মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আটক সামছুল মোল্ল্যা উপজেলার কোলা গ্রামের মৃত বদর উদ্দিন মোল্ল্যার ছেলে।

৩নং কোলা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ জানান, ঘটনাটি তিনি লোকমুখে শুনেছেন। তবে ঘটনা সত্য। সামছুল মোল্ল্যা ও ভিকটিম শিশুটি প্রতিবেশী। বিষয়টি প্রথমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে শিশুটির পরিবার। কিন্তু ধর্ষণের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের কাছে নিয়ে যান। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হয়।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মানিক চন্দ্র গাইন জানান, গত ৩ মার্চ বিকেলে সামছুল মোল্ল্যার বাড়িতে কেউ না থাকায় শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে ডেকে নিয়ে যান। এরপর তাকে ধর্ষণ করেন। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে এলাকায় ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। শনিবার রাতে ভিকটিম শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করলে রাতেই সামছুল মোল্ল্যাকে আটক করা হয়। 

রবিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh