গাইবান্ধায় ফেনসিডিলসহ ২ যুবক গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০৫:০১ পিএম

ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত দুইজন। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত দুইজন। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৩৯৪ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-এর সদস্যরা।

আজ মঙ্গলবার (১২ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলা শহরের হিরোক মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাইভেটকারে থাকা গ্যাস সিলিন্ডারে ভরে তারা ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল লেবু (২৬) এবং লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালালের ছেলে রুবেল হোসেন (২৮)।

গাইবান্ধা র‍্যাব-১৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার (এএসপি) মোস্তাফিজুর রহমান বলেন, ভোররাতে তারা মাদক বিক্রির জন্য গোবিন্দগঞ্জ পৌর শহরের হিরোক মোড়ে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় প্রাইভেটকারে গ্যাস সিলিন্ডার থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। ফেনসিডিলসহ তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদেরকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh