তিন দিনের মধ্যে ভারত থেকে পেঁয়াজ আসবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ১০:২১ পিএম

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম। ছবি- সংগৃহীত

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম। ছবি- সংগৃহীত

ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেওয়ায় বাংলাদেশে কোনো প্রভাব পড়বে না মন্তব্য করে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু) বলেছেন, ভারত থেকে পেঁয়াজ আজ কিংবা কাল ট্রেনে উঠবে। আগামী তিন দিনের মধ্যে বাংলাদেশে প্রবেশ করবে। ভারত থেকে পেঁয়াজ আসা নিয়ে কোনোরকম সমস্যা আছে বলে আমার জানা নেই।

আজ শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে প্রতিমন্ত্রীসহ টাঙ্গাইলের ছয়জন সংসদ সদস্যকে সংবর্ধনা ও প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের পরিচিতি সভায় অতিথি হিসেবে যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, বাজারে স্বাভাবিক বেচাকেনায় বাণিজ্য মন্ত্রণালয়ের কোনোরকম পুলিশি তৎপরতা বা ম্যাজিস্ট্রেসি তৎপরতার প্রয়োজন নেই। আমি মনে করি, বাজারে যথেষ্ট পরিমাণ পণ্যের সরবরাহ আছে এবং দামও যৌক্তিক পর্যায়ে আছে।

চালের মূল্যবৃদ্ধির বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, চাল খাদ্য মন্ত্রণালয়ের বিষয়। এ কারণে আরেক মন্ত্রণালয়ের বিষয়ে কোনো কিছু বলা ঠিক হবে না।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রাজ্জাক। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ওরফে ছোট মনির, টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য অনুপম শাজাহান জয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার আশরাফুজ্জামান (স্মৃতি) প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh