রামুতে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ০৮:০২ পিএম

হত্যা মামলায় গ্রেপ্তারকৃতরা। ছবি: কক্সবাজার প্রতিনিধি

হত্যা মামলায় গ্রেপ্তারকৃতরা। ছবি: কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত নাজেম মওলা সাহেদ হত্যাকাণ্ডে জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২৭ মার্চ) মধ্যরাতে কচ্ছপিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কচ্ছপিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড কমলাপাড়া এলাকার কাদের মিস্ত্রির ছেলে আলা উদ্দিন ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে ওসমান।

এ বিষয়ে আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলন করেছে রামু থানার ওসি মো. আবু তাহের দেওয়ান।

সংবাদ সম্মেলনে ওসি মো. আবু তাহের দেওয়ান জানান, গ্রেপ্তারকৃত দুইজনসহ মোট তিনজন গেল মঙ্গলবার রামুর কচ্ছপিয়া ইউনিয়নের বধুপাড়া ব্রিজের মাথায় অবস্থান করছিলেন। এসময় জনৈক ফেরদৌস প্রকাশ ফিরোর সাথে তিনজনের কথা কাটাকাটি হয়। ফেরদৌস বিষয়টি নিহত সাহেদকে কল করে জানালে তাৎক্ষণিক সাহেদ ঘটনাস্থলে পৌঁছলে তার সাথেও কথা কাটাকাটি লেগে যায়। কথা কাটাকাটির একপর্যায়ে তারা তিনজনের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে নাজেম মাওলা সাহেদকে এলোপাথাড়ি চুরি দিয়ে আঘাত করে গুরুত্বর আহত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল নেওয়ার পথে তিনি মারা যান।

ওসি জানান, তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামীদের মোবাইল ফোনের লোকেশন ট্রাক করে ঘটনা সংশ্লিষ্ট দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত অপর আসামি পেঠান সওদাগরের ছেলে দেলোয়ার পলাতক রয়েছে এবং তাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।

গেল মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে রামু কচ্ছপিয়া এলাকায় রূপনগর গ্রামের বাসিন্দা আব্দুল হাকিমের ছেলে সাহেদকে ছুরিকাঘাতে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh