ঈদে বাড়ি ফেরা হলো না জিয়ার

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পিএম

সড়ক দুর্ঘটনায় নিহত মো. জিয়াউর রহমান জিয়া। ছবি: নাটোর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নিহত মো. জিয়াউর রহমান জিয়া। ছবি: নাটোর প্রতিনিধি

বুক ভরা স্বপ্ন নিয়ে ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন গার্মেন্টসে চাকরি করা মো. জিয়াউর রহমান জিয়া (৪৭)। ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনযোগে নাটোরের মাধনগর রেলস্টেশনে নামেন তিনি। এরপর ব্যাটারিচালিত অটোভ্যানযোগে বাড়ির পথে যাচ্ছিলেন। পথে একটি মাইক্রোর সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় মাইক্রো গাড়ির চালক নুর মোহাম্মদ (২৭) ও হেলপারকে আটক করেছ পুলিশ।

আজ শনিবার (৬ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের নাটোর-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান।

নিহত জিয়াউর রহমান নলডাঙ্গা উপজেলার হলুদঘর পশ্চিমপাড়া গ্রামের মো. রহমতুল্লাহের ছেলে। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন এ্যালামনাই এসোসিয়েশন কার্যনির্বাহী সংসদের সদস্য (২৫তম ব্যাচ) এবং ঢাকায় একটি গার্মেন্টসের কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জিয়াউর রহমান ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনযোগে বাড়ি ফিরছিলেন তিনি। শনিবার সকালে মাধনগর রেলস্টেশনে নামার পর ব্যাটারিচালিত অটোভ্যানে করে নিজ গ্রামের বাড়ি হলুদঘরে যাচ্ছিলেন। এসময় নাটোর-নওগাঁ মহাসড়কের পশ্চিম সোনাপাতিল গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কালো রঙের মাইক্রো গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই জিয়াউর রহমান মারা যান। এতে অটোভ্যান চালক মো. জামিল আহত হন। পরে তাকে স্থানীয় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

নলডাঙ্গা থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এসময় মাইক্রো গাড়িসহ চালক ও হেলপারকে আটক করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলা দায়ের হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh