শাকিব খানকে নিয়ে বুবলীর চাঞ্চল্যকর তথ্য

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ পিএম | আপডেট: ০৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পিএম

শাকিব খান ও শবনম বুবলী।

শাকিব খান ও শবনম বুবলী।

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার বলা হয় শাকিব খানকে। ক্যারিয়ারে দারুণ সব সিনেমা উপহার দিলেও ব্যক্তিজীবন নিয়ে কিছুটা সমালোচিত তিনি। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। বর্তমানে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় শাকিবের। বিভিন্ন সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীর সঙ্গে ডিভোর্স হয়েছে তার। ভবিষ্যতেও নায়িকার সঙ্গে কোনো কাজ করতে চান না তিনি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী জানালেন, শাকিব খানের সঙ্গে এখনও বিবাহবিচ্ছেদ হয়নি।

সেই অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বুবলী বলেছেন, ‘আমাদের এখনও বিবাহবিচ্ছেদ ঘটেনি!’ এমন আরও অসংখ্য প্রশ্নের উত্তর বেশ অকপটেই দিয়েছেন বাংলা সিনেমার এই অভিনেত্রী। এখন পর্যন্ত শাকিব-বুবলীর বিয়ে ও সন্তান প্রসঙ্গে যা তথ্য সংবাদমাধ্যমে এসেছে তার সবকিছুই জানিয়েছেন বুবলী। তবে শাকিব বরাবরই বিষয়গুলো এড়িয়ে গেছেন।

দুই পর্বে সাজানো বিশেষ এই আয়োজনটি ৮ ও ৯ এপ্রিল রাত ৮টায় প্রচার হবে। অনুষ্ঠানটি নিয়ে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ও সঞ্চালক কামরুজ্জামান বাবু বলেন, ‘দর্শকদের চাহিদার কথা শতভাগ মাথায় রেখে ঈদকে সামনে রেখে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এখানে প্রাণখুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। আমার বিশ্বাস অনুষ্ঠানটি দর্শক বেশ উপভোগ করবেন। কারণ সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে এই আলাপে।’

প্রসঙ্গত, ২০২২ সালের ৩ অক্টোবর অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী। ক্যাপশনে তাদের জীবনের দুটো স্মরণীয় তারিখ জানান। এর মধ্যে একটি ছিল বিয়ের এবং অন্যটি ছেলে শেহজাদ খান বীরের জন্মের তারিখ। ২০১৬ সালে অভিষেকের পর থেকে প্রতি বছরই নিয়মিত মুক্তি পাচ্ছে শবনম বুবলীর সিনেমা। নায়িকা হিসেবে এবারের ঈদেও সিনেমার সংখ্যায় এগিয়ে থাকছেন তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh