আমরা চাই ভোটাররা নির্ভয়ে ভোট দেবে: ইসি রাশেদা

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পিএম

বক্তব্য রাখছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

বক্তব্য রাখছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, আমাদের কমিশনের বার্তা একটাই অবাধ, নিরপেক্ষ সুন্দর ভোট হবে। আমরা যে জাতীয় নির্বাচন করেছি সেখানে অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে, সুন্দর সুষ্ঠু হয়েছে। তার ধারাবাহিকতায় আমরা চাই ভোটাররা আসবে  নির্ভয়ে ভোট দিয়ে চলে যাবে। যে বা যারা এ নির্বাচনে আইনের ব্যত্যয় ঘটানোর চেষ্টা করবে, কেউ ছাড় পাবে না।

আজ রবিবার (২৮ এপ্রিল) গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ইসি রাশেদা সুলতানা বলেন, কোন প্রার্থী বা তার কর্মী সমর্থকরা যদি কোন ধরনের বিশৃঙ্খলার চেষ্টা করেন, সে যেই হোক তাকে আইনের আওতায় আসতে হবে।

নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় প্রশাসনকে কঠোর নির্দেশনা দিয়ে তিনি বলেছেন, মাঠ পর্যায়ের প্রশাসন যদি নিরপেক্ষ ও দায়িত্বশীলভাবে তাদের কাজটুকু করে তবে কোথাও কোনো বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই।

এর আগে বেলা ১০টায় প্রথমে তিনি গাইবান্ধার পাঁচ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। সভায় প্রার্থীরা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বিভিন্ন বিষয়ে নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষণ করেন।

এসময় রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক মিজানুর রহমান, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার কামাল হোসেনসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh