এবার শাকিব খানের বিয়ে নিয়ে ইঙ্গিত দিলেন আরশাদ আদনান

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ০২:৩৬ পিএম

আরশাদ আদনান ও শাকিব খান। ছবি: সংগৃহীত

আরশাদ আদনান ও শাকিব খান। ছবি: সংগৃহীত

গত কয়েকদিন ধরে ঢালিউডের সবচেয়ে বড় খবর আবারও বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব। চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে সংসার ভাঙনের পর নায়ককে নতুন করে বিয়ে দেওয়ার চিন্তা করছে তার পরিবার। বিষয়টি নিয়ে শাকিব চুপ থাকলেও মুখ খুলতে শুরু করেছে তার ঘনিষ্ঠজনেরা। এবার প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্নধার আরশাদ আদনারের বক্তব্যেও মিলল তেমনই ইঙ্গিত।

শাকিব খানের সুপারহিট দুই সিনেমা ‘রাজকুমার’ ও ‘প্রিয়তমার’ প্রযোজনার দায়িত্বে ছিলেন আরশাদ আদনান। ব্যক্তিজীবনেও নায়কের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরশাদের। সেই জায়গা থেকেই এবার শাকিবের বিয়ে নিয়ে মুখ খুলেছেন এই প্রযোজক।

একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খানের বিয়ের প্রসঙ্গে উত্তরে আরশাদ বলেন, বিয়ে নিয়ে শাকিবের মন্তব্য না আসা পর্যন্ত আমি কিছু বলতে চাইছি না। তবে শাকিব বিয়ে করছেন কি না, এটি আমি জানি। আগে শাকিব এ বিষয়ে নিজের স্টেটমেন্টস দিবে, তারপরই আমি বলবো।

তাহলে কী শাকিবের জীবনে স্থিতিশীলতা আসছে? এমন প্রশ্নে এই প্রযোজক বললেন, শাকিবের জীবনে স্থিতশীলতা আসবে। সেটা এ বছরই আসবে। আমিও দায়িত্ব নিয়েছি। শাকিবিয়ানদের উদ্দেশে বলতে পারি, নায়কের জীবনে এ বছরই স্থিতিশীলতা আসছে।

এসময় বুবলী-অপু প্রসঙ্গে আরশাদ আদনান বলেন, শাকিব খান জয় এবং বীরের বাবা। অপু-বুবলী তাদের সন্তানকে নিয়ে তার বাড়িতে আসে। সেটা সন্তানদের সঙ্গে দেখা হওয়া পর্যন্তই শেষ। যদি এর বাইরে বেশি কিছু বলা হয় সেগুলো ভুল বলা বা বাড়িয়ে বলা হবে। আমার মনে হয় না বিষয়গুলো এতটা সরব। যতোটা অপু-বুবলী দাবি করছে।’

উল্লেখ্য, ২০০৮ সালে গোপনে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তাদের সেই সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদ ঘটে এই দম্পতির সংসারে। এরপর চিত্রনায়িকা শবনম বুবলীর বিয়ে করেন শাকিব। সেই সংসারেও রয়েছে একটি সন্তান। কিন্তু বুবলীর সঙ্গেও শাকিবের সংসার স্থায়ী হয়নি। কয়েক বছরের মধ্যেই আলাদা হয়ে যান এই জুটি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh