উপজেলা নির্বাচন-পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৪ মে ২০২৪, ১১:২৮ পিএম

গোপালগঞ্জের ম্যাপ। ফাইল ছবি

গোপালগঞ্জের ম্যাপ। ফাইল ছবি

উপজেলা নির্বাচন-পরবর্তী সহিংসতায় গোপালগঞ্জের সদর উপজেলায় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৫ জন।

আজ মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় চন্দ্রদিঘলিয়া ইউনিয়নের চন্দ্রদিঘলিয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম ওয়াছিকুল ভুইয়া বলে জানা গেছে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ড. জুয়েল সরকার।

গুলিবিদ্ধরা হলেন- ফরিদ ভুঁইয়ার ছেলে লিয়ন ভূঁইয়া, হেকমত বিশ্বাসের ছেলে মেহেদী বিশ্বাস ও জলিল ভুইয়ার ছেলে ওশিকুল ভুইয়া আহত হয়।

আহতদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চন্দ্রদিঘলিয়া বাজারে সদ্য উপজেলা নির্বাচনে বিজয় প্রার্থী কামরুজ্জামান ভূঁইয়া লুটুলের সমর্থক সিমন ভুইয়া ও মিনহাজ ভূঁইয়ার সঙ্গে পরাজিত প্রার্থী বিএম লিয়াকত আলীর সমর্থক পরশ বিশ্বাসের কথা কাটাকাটি-হাতাহাতি হয়। তারা একই গ্রামের হিটু ভুইয়ার ছেলে সিমন ভুইয়া ও কালু ভুইয়ার ছেলে মিনহাজ ভূঁইয়া। পরাজিত প্রার্থী বিএম লিয়াকত আলীর সমর্থক জাকির বিশ্বাসের ছেলে পরশ বিশ্বাস। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে রাত ৮টার দিকে চন্দ্রদিঘলিয়া বাজার এলাকায় দুই গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং গোলাগুলি হয়।

গোপালগঞ্জ জেলা পুলিশের সদর সার্কেল মো. খাইরুল ইসলাম জানান, দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। এলাকা এখন শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh