গাইবান্ধায় ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৬:১৭ পিএম | আপডেট: ১৫ মে ২০২৪, ০৬:৪০ পিএম

ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত ব্যক্তি। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত ব্যক্তি। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ীতে ১১৮ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ এর সদস্যরা । র‍্যাবের ভাষ্য, তারা মাদক কারবারি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আজ বুধবার (১৫ মে) সকালে র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার বকশীবাড়ী গ্রামের আবু তাহের সরদারের ছেলে মো. রেজাউল করিম (৪৩) এবং একই উপজেলার টেপা পলাশী গ্রামের আ. মজিদের ছেলে মো. হাবিব মিয়া (২২)।

বিজ্ঞপ্তিতে স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৪ মে) রাত সোয়া ১২টার দিকে পলাশবাড়ী পৌর শহরের ব্র্যাক মোড়ের বাঁশকাটা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে চেকপোস্ট বসায় র‌্যাব-১৩ গাইবান্ধার (সিপিসি-৩) সদস্যরা। রাত ১টার দিকে লালমনিরহাট থেকে ‘শুভ বসুন্ধরা’ নামে এক বাসে তল্লাশি চালিয়ে ১১৮ বোতল ফেনসিডিল জব্দসহ ওই দুইজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সুকৌশলে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে পলাশবাড়ী থানায় পাঠানো হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh