নেত্রকোণায় বিল থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৪:৫২ পিএম

আকিব হাসান মাহিন। ছবি: নেত্রকোণা প্রতিনিধি

আকিব হাসান মাহিন। ছবি: নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণার পূর্বধলার রাজধলা বিল থেকে জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী আকিব হাসান মাহিন (১৭) নামের স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

আজ বৃহস্পতিবার (১৬ মে) বেলা সাড়ে এগারোটায় উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা এলাকার রাজধলা বিলের উত্তর পশ্চিম কোণে মেহগনি বাগানের পাশে রাজধলা বিল থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত আকিব হাসান মাহিন পূর্বধলা উপজেলার রাজপাড়া এলাকার ফারুক আহমেদ ওরফে কাশেমের ছেলে। তিনি ডায়াগনস্টিক সেন্টারের একজন ব্যবসায়ী।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, আকিব হাসান মাহিন তার বন্ধু রওশনারা রোডের সোহেল রানার ছেলে সাইমন (১৮) ও স্টেশন রোডের আবির হোসেনের (১৮) সাথে গতকাল বুধবার (১৫ মে) বেলা অনুমান ২ টার সময় রাজধলা বিলের উত্তর পাড়ে মেহগনি বাগানের পাশে বেড়াতে আসে। পরবর্তীতে বেলা অনুমান পাঁচটার দিকে সাইমন এবং আবির দুইজন ঘটনাস্থল থেকে চলে যায়। পরে আকিব হাসান মাহিনকে রাত ১০টা পর্যন্ত বাসায় না ফেরায় তার আত্মীয় স্বজন রাত ভর খোঁজাখুঁজি করে। আজ বৃহস্পতিবার (১৬ মে) সকালে অনুমান সাড়ে পাঁচটার দিকে আত্মীয় স্বজন রাজধলা বিলের উত্তর পশ্চিম কোণে ভিকটিমের পরিহিত জামাকাপড় ও মোবাইল দেখতে পায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। এসময় পূর্বধলা থানার পুলিশ উপস্থিত ছিলেন। পরিবারের লোকজনের দাবি আকিবকে পরিকল্পিতভাবে হত্যা করে বিলের পানিতে ফেলে রাখা হয়েছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর অভিযোগ কিশোর গ্যাং চক্র এই রাজধলা বিলপাড়া এলাকায় এত বেশি বেড়েছে যে এটি তার একটি প্রমাণ।

এ বিষয়ে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, নিহত আকিব হাসান মাহিন গতকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজ বৃহস্পতিবার সকালে আগিয়া ইউনিয়নের হাটধলা এলাকার রাজধলা বিলের উত্তর পাশে কাপড় চোপড় দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদের ইউনিটের ডুবুরিদের তলব করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যাকাণ্ড না অন্যকিছু তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh