পশ্চিমবঙ্গে তৃণমূল তারকাদের জয়জয়কার

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০২৪, ১১:১৪ পিএম

লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ঝড় তুলছে তৃণমূল কংগ্রেস সমর্থিত তারকারা। ছবি: সংগৃহীত

লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ঝড় তুলছে তৃণমূল কংগ্রেস সমর্থিত তারকারা। ছবি: সংগৃহীত

ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ঝড় তুলছে তৃণমূল কংগ্রেস সমর্থিত তারকারা। দুই বাংলার জনপ্রিয় অভিনেতা দেব, শতাব্দী রায়, রচনা, মহুয়া মৈত্র সহ অনেকই ভোটের লড়াইয়ে জয়ীই হয়েছেন।

অভিনেতা দেব বিজেপি প্রার্থী হীরণ চ্যাটার্জিকে হারিয়ে টানা তৃতীয়বার সংসদ সদস্য হলেন। শতাব্দী রায় চতুর্থবারের মতো সংসদ সদস্য হলেন বীরভূমে থেকে।

জয় পেয়েছেন তৃণমূল কংগ্রেসের বিতর্কিত নেত্রী মহুয়া মৈত্র। তিনি হারিয়েছেন বিজেপির প্রার্থী কৃষ্ণনগরের রাজবধূ অমৃতা রায়কে।

প্রথমবার রাজনীতির ময়দানে পা রেখেই সফল হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। তার বন্ধু তথা সহকর্মী লকেট চট্টোপাধ্যায়কে হারিয়ে এদিন তিনি হুগলি কেন্দ্র থেকে জয়ী হয়েছেন। 

যাদবপুরে লোকসভা কেন্দ্রেও সৃজন ভট্টাচার্য এবং অনির্বাণ গঙ্গোপাধ্যায় পরাজিত হয়েছেন। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হাসি হাসলেন সায়নী ঘোষ। 

মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজয়ী হয়েছেন জুন মালিয়া। সেখানে তিনি বিজেপির হেভিওয়েট প্রার্থী অগ্নিমিত্রা পালকে হারিয়ে জয়ী হন। 

শতাব্দী রায়ও এদিন বিজয়ী হয়েছেন। বীরভূমে তিনি প্রায় ২ লাখ ভোটের মার্জিনে জিতেছেন। 

চমকে দিয়ে এবার বহরমপুরে অধীর রঞ্জন চৌধুরীকে পরাজিত করেছেন তৃণমূল কংগ্রেসের ইউসুফ পাঠান। অন্যদিকে আসানসোল থেকে জয়ী হয়েছেন শত্রুঘ্ন সিনহা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh