স্টয়নিস-ওয়ার্নার ব্যাটিং ঝড়ে অস্ট্রেলিয়ার বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ০৮:৪১ এএম

স্টয়নিস খেলেন হার না মানা ৬৭ রানের ঝোড়ো ইনিংস। ছবি: সংগৃহীত

স্টয়নিস খেলেন হার না মানা ৬৭ রানের ঝোড়ো ইনিংস। ছবি: সংগৃহীত

ইনিংসের ১৮ ওভার পর্যন্ত অস্ট্রেলিয়াকে নিজেদের নাগালের মধ্যেই রেখেছিলো ওমান। ১৪ ওভারে অস্ট্রেলিয়ার রান ছিলো ৩ উইকেটে ৮০ রান। এরপর ডেভিড ওয়ার্নার ও মার্কাস স্টয়নিসের ১০২ ঝোড়ো জুটিতে বড় রানের পুঁজিই পেয়ে যায় অসিরা। শেষ ৬ ওভারে অস্ট্রেলিয়া তোলে ৮৪ রান। এতে তাদের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ১৬৪ রান। অর্থাৎ জিততে হলে ওমানকে করতে হবে ১৬৫ রান।

আজ বৃহস্পতিবার (৬ জুন) বার্বাডোজের ব্রিজটাউনে টস হেরে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার শুরুটা ছিলো ধীরগতির। প্রথম ৮ ওভারে অজিরা তুলে মাত্র ৫০ রান। তখন উইকেট হারিয়ে ছিলো ১টি। তৃতীয় ওভারের চতুর্থ বলে সাজঘরে ফেরত গেছেন ট্রাভিস হেড (১০ বলে ১২)।

এরপর কোনো রান যোগ না করেই নবম ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে আরও ২টি উইকেট হারায় অস্ট্রেলিয়া। অর্থাৎ ৫০ রানে অসিদের ছিলো না ৩টি উইকেট। আউট হয়েছেন অধিনায়ক মিশেল মার্শ (২১ বলে ১৪) ও গ্লেন ম্যাক্সওয়েল (১ বলে ০)।

এরপর রান তোলায় গতি বাড়িয়ে দেন স্টয়নিস ও ওয়ার্নার। দুই জনেই হাঁকান ফিফটি। টি-টোয়েন্টি ক্যারিয়ারের ২৬তম ফিফটি হাঁকান ওয়ার্নার। কলিমুল্লাহর বলে শোয়াইব খানের হাতে ক্যাচ হওয়ার আগে ৫১ বলে ৫৬ রান (৪ বাউন্ডারি ১ ছক্কায়) করেন তিনি।

স্টয়নিস খেলেন হার না মানা ৬৭ রানের ঝোড়ো ইনিংস। ২ বাউন্ডারি আর ৬ ছক্কায় মাত্র ৩৬ বলে এই রান তোলেন ডানহাতি এই হার্ডহিটার। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি স্টয়নিসের দ্বিতীয় ফিফটি। শেষদিকে ৫ বলে ৯ রান করে রানআউট হন টিম ডেভিড।

ওমানের হয়ে ২টি উইকেট শিকার করেন মেহরান খান। একটি করে উইকেট নেন বিলাল খান ও কলিমুল্লাহ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh