শেয়ার বাজারে বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৯:১৩ এএম

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজ সোমবার (১০ জুন) দিনটি আপনার কেমন যাবে...

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
চাকরিজীবীদের আজ পদোন্নতি হবে। ব্যবসায়ীদের অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ কাউকে ধার না দিলেই ভালো করবেন। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। হাঁপানি রোগীদের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বিনিয়োগ করলে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের উচ্চপদ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বাবার সঙ্গে আপনার কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। জীবনের জটিলতা এড়াতে যোগব্যায়াম বা মেডিটেশন করতে পারেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আজ মানসিকভাবে দুর্বল অনুভব করতে পারেন। চাকরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং। স্বাস্থ্যের যত্ন নিন।  

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কোমরের ব্যথায় চিকিৎসকের কাছে যেতে হতে পারে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটলেও যে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই সতর্ক থাকতে হবে আপনাকে। পারিবারিক জীবন সুখে কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। প্রিয়জনের ভালোবাসা ও সহযোগিতায় জীবনে সাফল্য পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
অনেক দিনের আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা আছে। অফিসে নতুন কোনো বড় দায়িত্ব পেতে পারেন। অর্থের দিক দিয়ে ভালো থাকলেও বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের লিভারের সমস্যা আছে তারা বাইরের খাবার এড়িয়ে চলুন।

মিথুন [২১ মে-২০ জুন]
ভ্রমণে দূরে কোথাও আপাতত পরিকল্পনা না করাই ভালো। চাকরিজীবীরা আজ ব্যস্ত সময় কাটাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। চোখের স্বাস্থ্য ভালো রাখতে বিশেষ যত্ন নিন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
বাড়িতে হঠাৎ অতিথি সমাগম হবে। চাকরিজীবীদের কাজে বিশেষ মনোযোগ দিতে হবে। অফিসে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি যাবে। আজ কাজে বাঁধা আসার আশঙ্কা রয়েছে। পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কথা দিয়েও কথা রাখবেনা প্রিয়জন। তাই থেকেই প্রস্তুত হোন। চাকরিজীবীদের আজ অফিসে অতিরিক্ত কাজ দেয়া হতে পারে। ব্যবসায়ীদের আজ অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আপনার বাড়ির পরিবেশও খুব একটা ভালো থাকবে না। বাবার সঙ্গে বিবাদের শঙ্কা রয়েছে। মানসিক চাপ বৃদ্ধির কারণে আজ আপনার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
বসের কাছ থেকে কড়া কথা শুনতে হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চপদে কর্মরতরা সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীদের আজকের দিনটি বিশেষ শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। কাছের কেউ আজ আপনাকে আর্থিক সাহায্য করতে পারে। স্নায়ুর কোনো সমস্যায় ভুগতে পারেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
আবহাওয়া দেখে বাইরে বের হতে হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেয়া থেকে বিরত থাকুন। অর্থ ও পারিবারিক জীবন সুখের কাটবে। বড় কোনো আর্থিক লেনদেনের সুযোগ পাবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
সঞ্চয়ের দিকে মন দিন। সন্তানের দেকভাল করতে হবে সঠিকভাবে। ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবনই ভালো কাটবে। বড় কোনো কাজের সুযোগ পাবেন। পরিবার নিয়ে দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh