নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানসহ দুইজনের ২ দিনের রিমান্ড

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৬:০৪ পিএম | আপডেট: ১০ জুন ২০২৪, ০৬:২৩ পিএম

সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও আব্দুর রাজ্জাক। ছবি: নড়াইল প্রতিনিধি

সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও আব্দুর রাজ্জাক। ছবি: নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের প্রাইভেটকার পোড়ানো ও চাঁদাবাজি মামলায় সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ (৩৭) ও তার সহযোগী আব্দুর রাজ্জাকের (৩৯) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (১০ জুন) দুপুরে সদর আমলী আদালতের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল রানার আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম খান।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই মেহেদী আদালতে তাদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। 

ভুক্তভোগীরা জানান, গত ২১ মে অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে গত ২ জুন রাত ১২টার দিকে সিঙ্গাশোলপুর ইউনিয়নের গোবরা গ্রামে নিউটন গাজীর (৩৮) প্রাইভেটকার পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠে সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের বিরুদ্ধে। গাড়ির পোড়ানোর পাশাপাশি নিউটনের ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ প্রায় এক ভরি স্বর্ণালংকার এবং প্রায় এক লাখ টাকা লুটপাটের অভিযোগও পাওয়া গেছে। এছাড়া নিউটন গাজীর বাবা আবুল হোসেন গাজী (৭০), স্ত্রী নাসরিন আক্তার (৩৫), শিশুপুত্র সাব্বির গাজী (১০) ও ছয়মাস বয়সী আরাব এবং প্রতিবেশী মোহাম্মদ লিটনকে (৪২) মারপিট করে আহত করা হয়েছে।

এ ঘটনায় উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে গত ৩ জুন সদর থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেন নিউটন গাজী। এছাড়া অজ্ঞাত আসামি রয়েছে। মামলার পরদিন উজ্জ্বল শেখ ও আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।  

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh