মশুরীখোলা দরবার শরীফে ৪ দিনব্যাপী ওরস

ইসলামের প্রথম খলিফা হজরত আবু বকর সিদ্দিক (রঃ) এর ৩৯তম বংশধর, ত্রয়োদশ শতাব্দীর মোজাদ্দেদ মোর্শেদে কামেল হজরেতুল আল্লামা সূফি শাহ্ মোহাম্মদ আহসান উল্লাহ হজরত কেবলা (রঃ)। তারই প্রথম সাহেবজাদা, খেলাফত প্রাপক মোর্শেদে কামেল আলহাজ্ব হজরেতুল আল্লামা সূফী শাহ্ মোহাম্মদ আব্দুল আজিজ হজরত কেবলা (রঃ) এর ৭৬তম পবিত্র ওরস শরীফ।

আগামী ২৪-২৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ মোতাবেক ৭-১০ ফেব্রুয়ারি রোজ মঙ্গল, বুধ, বৃহস্পতি ও শুক্রবার চার দিনব্যাপী মহাসমারোহে কুরআন ও হাদিসের আলোকে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। 

উক্ত আয়োজনে দেশবরেণ্য ওলামায়ে কেরামগণ কুরআন ও হাদিসের আলোকে ওয়াজ করবেন। আগামী বৃহস্পতিবার দিবাগত রাতে মোনাজাত পরিচালনা করবেন মশুরীখোলা দরবার শরীফের খেলাফতপ্রাপ্ত একমাত্র গদ্দিনিশিন ও সাজ্জাদানিশিন মোর্শেদে কামেল হজরেতুল আল্লামা সূফি মোহাম্মদ শাহ্ ইমতিয়াজ হজরত কেবলা (মাঃ জিঃ আঃ)। 

সকলকে পবিত্র ওরস শরীফের মাহফিলে (৪৭, ৪৭/১ শাহ্ সাহেব লেনস্থিত শাহ শাহেব বাড়ি, নারিন্দা এবং ৩১/বি/১, স্বামীবাগ, গেন্ডারিয়া, ঢাকা-১১০০ ঠিকানায়) যোগদান করে দু’জাহানের অশেষ নেকি ও রুহানী ফায়েজ হাসিলে আরজ গুজার জানিয়েছেন মশুরীখোলা দরবার শরীফের খেলাফতপ্রাপ্ত একমাত্র গদ্দিনিশিন ও সাজ্জাদানিশিন এবং হজরত শাহ্ আহসান উল্লাহ (রহঃ) ওয়াক্ফ স্টেট (ই,সি, নং-৭৫২৭/৭৫২৭এ) এর সাবেক মোতাওয়াল্লী হজরেতুল আল্লামা সূফি মোহাম্মদ শাহ্ ইমতিয়াজ হজরত কেবলা (মাঃ জিঃ আঃ)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //