করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেল্ফ আইসোলেশনে রয়েছেন তিনি। এছাড়া করোনায় আক্রান্ত সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ যাদবও।

টুইটারে তাঁরা দুজনেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ টুইট বার্তায় জানিয়েছেন, তাঁর শরীরে করোনার কিছু উপসর্গ দেখা গিয়েছিল। সাথে সাথেই তিনি করোনা পরীক্ষা করান। তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন। চিকিৎসকের পরামর্শ সম্পূর্ণ মেনে চলছেন মুখ্যমন্ত্রী। সব কাজ তিনি ভার্চুয়ালি করছেন। তিনি অনুরোধ করেছেন যাঁর এর মধ্যে তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন।

অন্যদিকে অখিলেশ যাদব টুইট বার্তায় লিখেছেন, কিছুক্ষণ আগেই তিনি করোনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন। রিপোর্ট পজিটিভ। তিনি নিজেকে সবার থেকে আলাদা করে নিয়েছেন। গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ করেছেন তিনি। এছাড়া তাঁদের কয়েকদিন আইসোলেশনে থাকার কথাও বলেছেন অখিলেশ।

উল্লেখ্য, কিছুদিন আগেই করোনা ভ্যাকসিন নিয়েছিলেন যোগী আদিত্যনাথ। করোনা ভ্যাকসিন নেয়ার পর যোগী সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেছিন, ভ্যাকসিন নেয়ার পরেও যেন সকলে সব সাবধানতা মেনে চলেন।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh