বিজেপি ছেড়ে তৃণমূলে ভিড়লেন বাবুল সুপ্রিয়

মন্ত্রিত্ব হারিয়ে বিজেপির বিরুদ্ধে বিদ্রোহ করেছিলেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী বাবুল সুপ্রিয়।  এবার সবাইকে খানিকটা অবাক করে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি।  

শনিবার (১৮ সেপ্টেম্বর) তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দলের পতাকা হাতে তুলে নেন বাবুল সুপ্রিয়।  এসময় তৃণমূলের রাজ্যসভার সদস্য ডেরেক ও’ব্রায়েন উপস্থিত ছিলেন বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিত্ব হারিয়েছেন আসানসোলের সংসদ সদস্য বাবুল সুপ্রিয়। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে হয়েছে তাকে। তারপর মন্ত্রিত্ব কেড়ে নেওয়ার পদ্ধতি নিয়ে সোশ্যাল সাইটে সরব হন বাবুল। যাতে ব্যাপক অস্বস্তিতে পড়ে বিজেপি।

রাজনীতি ছাড়ার ঘোষণার পাশাপাশি সংসদ সদস্যের পদও ছেড়ে দেবেন বলে ঘোষণা দিয়েছিলেন বাবুল। ততক্ষণে উদ্যোগী হয়ে ওঠেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। জরুরি বৈঠকে বসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।

সেই বৈঠক থেকে বেরিয়ে বাবুল জানান, তিনি রাজনীতি ছেড়ে দিলেও সংসদ সদস্য পদ ছাড়ছেন না। কিন্তু নরেন্দ্র মোদির জন্মদিন কাটতে না কাটতেই তৃণমূলে যোগ দিয়ে চমক দিলেন বাবুল। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //