বালিগঞ্জে বামপ্রার্থীর প্রচারণায় নাসিরউদ্দিন শাহ

ভারতের পশ্চিমবঙ্গে কলকাতার বালিগঞ্জ বিধানসভার উপনির্বাচনে বামপন্থী দল সিপিএমের প্রার্থী হয়েছেন সায়রা হালিম। এবার তার পক্ষে ভোট চেয়েছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা নাসিরউদ্দিন শাহ।

গতকাল সোমবার (৪ এপ্রিল) মুম্বাই থেকে একটি ভিডিও বার্তায় তিনি এই প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন, কোনো রাজনৈতিক দলের হয়ে নয়, তিনি ব্যক্তিগতভাবে সায়রার হয়ে ‘ভোট চাইছেন’।

ভিডিও বার্তায় নাসিরউদ্দিন শাহ বলেন, ‘সায়রা যেহেতু আমার ভাইয়ের মেয়ে, তাই খুব ছোট থেকে আমি তাকে চিনি। বরাবরই সে সাহসী, সৎ  সংবেদনশীল মানুষ। ওরা স্বামী-স্ত্রী দু’জনেই দরিদ্র মানুষের জন্য একটি ডায়ালিসিস ক্লিনিক চালাচ্ছেন। সর্বদাই ওঁরা দরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে।’

তিনি জানিয়েছেন, সশরীরে কলকাতায় সায়রার হয়ে প্রচার করতে না এলেও ভিডিও বার্তায় তিনি বাম প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন।

তিনি আরো বলেন,‘আমি কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করছি না। ব্যক্তিগতভাবে আমি বাম প্রার্থী সায়রা শাহ হালিমের হয়ে প্রচার করছি। আমার ভাইয়ের মেয়ে হিসেবে ওকে আমি ছোটবেলা থেকে চিনি। আমি সবসময়ই দেখেছি, সায়রা সাহসী, দায়িত্ব কাঁধে নিয়ে মানুষের কাজ করতে পছন্দ করেন। বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের বাসিন্দাদের কাছে বিষয়টি স্পষ্ট করতে চাই, তারা কাকে বেছে নেবেন। যিনি মানুষের হয়ে কাজ করবেন এমন একজনকে, নাকি রং বদলানো সুযোগসন্ধানী, সমাজে বিদ্বেষ ছড়ায় এমন কাউকে। আসুন, ভোট দিন এবং ভোট দেওয়ার আগে গভীরভাবে ভাবুন। বালিগঞ্জের ভোটারদের বেছে নিতে হবে তারা বিধায়ক হিসেবে দায়িত্ববান, কর্তব্যপরায়ণ কাউকে বেছে নেবেন নাকি স্বার্থপর, বিদ্বেষকারীকে ভোট দেবেন।’

প্রসঙ্গত, সিপিএমের প্রয়াত নেতা ও রাজ্য বিধানসভার সাবেক স্পিকার প্রয়াত হাসিম আব্দুল হালিমের পুত্রবধূ সায়রা শাহ হালিমকে এবার বালিগঞ্জ বিধানসভার উপনির্বাচনে প্রার্থী করেছে সিপিএম। 

সায়রা শাহ হালিম সিপিএমের বহু পরিচিত মুখ ও গত একুশের বিধানসভা নির্বাচনে বালিগঞ্জ বিধানসভা প্রার্থী ডা. ফুয়াদ হালিমের স্ত্রী ও বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ-র ভাইঝি। বালিগঞ্জের উপ-নির্বাচনের বাম প্রার্থীর হয়ে নাসিরের প্রচার বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //