সবার সামনে কনডম পড়লেন এক নারী!

সবার সামনে এক নারী পায়ে কনডম পরলেন। ওই নারীর পায়ে কনডম পরার ভিডিও তিনি নিজেই নিজের টিকটক আইডি থেকে মেয়ার করেছেন। এই ঘটনা নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। ওই নারীর কাণ্ড দেখে সবাই বিস্মিত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এই ভিডিও দেখে অনেকেই চমকে গিয়েছেন। অনেকে কমেন্ট করছেন, ‘কনডম আবার পায়ে পরা যায় নাকি।’

আসলে ওই নারী একটি বার্তা দেওয়ার জন্য কনডম পায়ে পরেছেন। অনেক ক্ষেত্রেই হয়, শারীরিক সম্পর্কে মিলিত হওয়ার সময় পুরুষরা কনডম ব্যবহার করতে চান না। অনেক পুরুষ এটিকে পুরষত্বের প্রতি আঘাত বলে বিবেচনা করেন। তবে সরাসরি সেই কথাটি না বলে অনেকে কনডম ব্যবহার এড়িয়ে যেতে এর দৈর্ঘ্যের সমস্যার কথা বলেন। সে সময় তারা বলেন, কনডম আকারে ছোট।

কিন্তু সে কথা যে সত্যি নয়, সেটা প্রমাণ করতে ওই নারী সবার সামনে প্রকাশ্যে পায়ে কনডম পরেছেন। তিনি প্রমাণ করতে চেয়েছেন, কনডমের দৈর্ঘ্য ছোট নয়। এটি আসলে রবারের মতো, এটি প্রয়োজনে বড় আকৃতি ধারণ করতে পারে। সেদিক থেকে দেখতে গেলে একটি কনডম পা থেকে হাঁটু পর্যন্ত লম্বা হতে পারে। 

ওই নারীর এই শক্তিশালী মত প্রকাশের সাহসিকতা দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বাহবা দিচ্ছেন। অনেকেই ওই ভিডিওতে কমেন্ট করেছেন, ‘এভাবে মুখের উপর সত্যটা আরো আগে বুঝিয়ে দেওয়ার দরকার ছিল।’

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //