বাবার কোল থেকে কেড়ে নিয়ে শিশুটিকে মেরে ফেললো বানর

চার মাস বয়সী শিশুকে নিয়ে ছাদে উঠেছিলেন মা-বাবা। আচমকা একটি বানর এসে শিশুটিকে কেড়ে নিয়ে তিন তলা ভবনের ছাদ থেকে নিচে ফেলে দেয়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

গত শুক্রবার (১৫ জুলাই) ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বেরেলি জেলার একটি গ্রামীণ এলাকায় এ ঘটনা ঘটেছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, শিশুটির বাবা নির্দেশ উপাধ্যায় (২৫) বেরেলির ঢুঙ্কা গ্রামের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় সস্ত্রীক চার মাসের ছেলেকে কোলে নিয়ে তিন তলা ভবনের ছাদে ঘুরতে যান নির্দেশ। পায়চারীর সময় হঠাৎ ছাদে এক দল বানর ছাদে উপস্থিত হয়।

শিশুটির মা-বাবা বানরের দলকে তাড়ানোর চেষ্টা করেছিলেন। কিন্তু বানরের দল নির্দেশকে ঘিরে ফেলায় সেই চেষ্টা বিফলে যায়। শেষ চেষ্টা হিসেবে শিশুকে কোলে নিয়ে সিঁড়ির দিকে দৌড় দিয়েছিলেন নির্দেশ। কিন্তু তার হাত থেকে শিশুটি পড়ে যায়।

নির্দেশ উপাধ্যায় শিশুটিকে তুলে আনার চেষ্টা করলেও একটি বানর তার আগেই নবজাতকটিকে কেড়ে নিয়ে ছাদ থেকে শিশুটিকে নিচে ফেলে দেয়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

রবিবার বেরেলির প্রধান বন সংরক্ষণ কর্মকর্তা ললিত ভার্মা জানান, বানরের হাতে শিশুটির মৃত্যুর অভিযোগ পাওয়ার পর তদন্তের জন্য ঘটনাস্থলে বন সংরক্ষণ দপ্তরের প্রতিনিধিদল পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //