স্বাধীনতা দিবসে আদিবাসীদের সঙ্গে নাচলেন মমতা

ভারতের ৭৫তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ সময় জমজমাট অনুষ্ঠানে আদিবাসীদের সঙ্গে গানের তালে পা মেলান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয়।

আজ সোমবার (১৫ আগস্ট) রেড রোডে এ ঘটনাটি ঘটে।

এদিন নৃত্য পরিবেশনা অনুষ্ঠানে আদিবাসীদের গান চলার সময় নৃত্যশিল্পীদের হাত ধরে তাল মেলাতে দেখা গেছে মুখ্যমন্ত্রীকে। আদিবাসী নৃত্য শিল্পীদের সঙ্গে মুখ্যমন্ত্রীর পাশাপাশি যোগ দেন মন্ত্রী বিরবাহা হাঁসদাও।

আদিবাসী সংস্কৃতিকে সম্মান জানাতেই মঞ্চ থেকে সড়কে নেমে এসে নৃত্যশিল্পীদের সঙ্গে যোগ দেন মমতা। বেশ কিছুক্ষণ তাদের সঙ্গে নৃত্য পরিবেশন করে মুখ্যমন্ত্রী আবার মঞ্চে ফিরে যান। এসময় মমতা দেখতে ভিড় করেন অনেকে।

স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল থেকেই জমজমাট রেড রোড চত্বর। সেখানে উপস্থিত হয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীকে ‘গার্ড অব অনার’ সম্মান দেওয়া হয়।

বেশ কিছুদিন ধরেই নিজের রাজ্যে দলের নেতাদের বেসামাল কাণ্ডে বিপর্যস্ত মমতা ব্যানার্জি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের নেতাদের দুর্নীতির প্রতিবাদে সোচ্চার হচ্ছে বিরোধীরা। 

শাসক দলের দুর্নীতির প্রতিবাদ এবং মুখ্যমন্ত্রীর অবিলম্বে পদত্যাগের দাবিতে আগামী ৭ সেপ্টেম্বর রাজ্য সচিবালয় নবান্ন ঘেরাওয়ের ডাক দিয়েছে রাজ্য বিজেপি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //